রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১

বগুড়ার সাংবাদিকদের সাথে আওয়ামীলীগ নেতৃবৃন্দের মতবিনিময়

জেলা প্রতিনিধি | আপডেট: শনিবার, ডিসেম্বর ২৬, ২০২০

বগুড়ার সাংবাদিকদের সাথে আওয়ামীলীগ নেতৃবৃন্দের মতবিনিময়
জেলায় আজ সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
আজ শুক্রবার বিকাল ৩ টায় বগুড়া পর্যটন মোটেলে বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনুুর সভাপতিত্বে স্থানীয় সাংবাদিকদের সাথে এই মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগের দায়িত্ব প্রাপ্ত) এস এম কামাল হোসেন।
জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু’র সঞ্চালনায় এ মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা এবং কার্যনির্বাহি সদস্য সাহাবুদ্দিন ফরাজী।
সাংবাদিক নেতৃবৃন্দের বক্তব্য রাখেন-বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, সাধারণ সম্পাদক আরিফ রহমান ও সহসভাপতি আবদুস সালাম বাবু, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জে. এম. রউফ এবং বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি আখতারুজ্জামান প্রমুখ।
প্রধান অতিথি এস এম কামাল হোসেন বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন। তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের পথে নিয়ে যাচ্ছেন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। নিজেদের অর্থায়নে পদ্মা সেতুর মতো একটি বৃহৎ প্রকল্প দুশ্যমান হওয়ায় বিশ^ নেতৃবৃন্দ বাংলাদেশের প্রশংসা করছেন।’
প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর জনগনের আস্থা আছে উল্লেখ করে তিনি বলেন, দলে কোন দুর্নীতিবাজ, সমাজবিরোধী ও মাদক ব্যবসায়ী, সাম্প্রদায়িক শক্তির স্থান হবে না।