জাতীয় নিরাপদ সড়ক দিবসে সড়ক দুর্ঘটনায় নিহত শিক্ষিকা

পাবনা প্রতিনিধি: পাবনার চাটমোহরে কলেজ থেকে বাড়ি ফেরা হলো না চামেলী রানী মানি (৫২) নামে এক কলেজ শিক্ষিকা। ক্লাস শেষে বাড়ি ফিরলেন ঠিকই কিন্তু লাশ হয়ে।

মঙ্গলবার জাতীয় নিরাপদ সড়ক দিবসে দুপুর দেড়টার দিকে কলেজ শেষে সিএনজি চালিত অটোরিকশায় বাড়ি ফেরার পথে উপজেলার ছাইকোলা ইউনিয়নের সবুজপাড়া সড়ক দুর্ঘটনায় তিনি নিহত হয়েছেন।

নিহত কলেজ শিক্ষিকা চাটমোহর পৌর শহরের ব্যবসায়ী শ্যামল কুমার মানির স্ত্রী ও ছাইকোলা ডিগ্রি কলেজের সমাজ কর্ম বিভাগের প্রভাষিকা। এ ঘটনায় আহত আবদুর রহিম নামে অপর এক যাত্রীকে গুরুতর আহতাবস্থায় চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরে কলেজের ক্লাস শেষ করে ছাইকোলা বাসস্ট্যান্ডে থেকে একটি সিএনজি অটোরিকশা চড়ে বাড়ি ফিরছিলেন চামেলী রানি। গাড়িটি সবুজপাড়া ব্রিজ এলাকায় আসার পর বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির মাইক্রোবাস যাত্রীবাহী সিএনজিকে ধাক্কা দিলে সিএনজি অটোরিকশাটি পাশেই একটি খাদে পড়ে যায়।

এসময় মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাত পান চামেলী রানি ও আবদুর রহিম। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক চামেলী রানিকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত আবদুর রহিমকে হাসপাতালে ভর্তি করা হয়।

খবর ছড়িয়ে পড়লে হাসপাতাল ও নিহতের বাড়িতে স্বজন ও প্রতিবেশী, শিক্ষক-ছাত্রসহ নানা পেশার মানুষ ছুটে যায়। এরপর মৃতদেহ পৌর শহরের হরিসভা রোডের বাড়িতে নিয়ে আসা হলে স্বজনদের আহাজারিতে ভারী হয়ে ওঠে সেখানকার পরিবেশ। ভিড় করে শত শত মানুষ।

চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় এক কলেজ শিক্ষিকা মারা গেছেন এবং আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আরো দেখাও

সম্পর্কিত নিবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close