জামালপুর ডিসির ভাইরাল সাধনা বহিষ্কার

জামালপুর প্রতিনিধি : জামালপুরের সাবেক জেলা প্রশাসকের সাথে আপত্তিকর ভিডিও ফাঁসের ঘটনায় অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনা সাময়িক বহিষ্কার।

জামালপুরের সাবেক জেলা প্রশাসক আহমেদ কবীরের সঙ্গে আপত্তিকর ভিডিও ফাঁসের ঘটনা প্রাথমিকভাবে সত্য প্রমাণিত হওয়ায় অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনাকে সাময়িক বহিষ্কার করেছে জামালপুরের জেলা প্রশাসক।

একই সঙ্গে, তার বিরুদ্ধে বিভাগীয় মামলা রুজু করা হয়েছে। মঙ্গলবার জামালপুরের জেলা প্রশাসক স্বাক্ষরিত আদেশে সানজিদা ইয়াসমিন সাধনাকে সাময়িক বহিষ্কার করা হয়।

জামালপুরের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক জানিয়েছেন, জামালপুরের জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনার আপত্তিকর ভিডিও’র বিষয়টি প্রাথমিকভাবে সত্য প্রমাণিত হয়েছে।

তার বিষয়ে প্রাথমিকভাবে সত্যতা পাওয়ায় সরকারি কর্মচারী শৃঙ্খলা বিধিমালা ২০১৮ এর ৪/৩ (ঘ) মোতাবেক সানজিদা ইয়াসমিন সাধনাকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। সেই সঙ্গে, তার বিরুদ্ধে বিভাগীয় মামলা রুজু করা হয়েছে এবং তদন্ত কাজ শুরু হয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি জামালপুরের সাবেক জেলা প্রশাসক আহমেদ কবীরের সঙ্গে তারই অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনার আপত্তির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এ ঘটনায় ২৫শে আগস্ট জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীরকে ওএসডি করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলি করা হয় এবং পরিকল্পনা মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ এনামুল হককে জামালপুরের নতুন জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেয়া হয়।

আরো দেখাও

সম্পর্কিত নিবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close