নেতাদের তোপের মুখে প্রতিমন্ত্রী পলক

জেলা আ’লীগের বর্ধিত সভা

নিউজ ডেস্ক : নৌকার বিপক্ষে গিয়ে নিজের পছন্দের প্রার্থীর পক্ষে কাজ করায় কেন্দ্রীয় নেতাদের সামনে জেলা আওয়ামী লীগ নেতাদের তোপের মুখে পড়েছেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

শনিবার বিকালে নাটোর শহরের স্টেশন এলাকায় নবাব সিরাজ-উদ-দৌলা কলেজ অডিটোরিয়ামে আয়োজিত জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় এ ঘটনা ঘটে।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মালেক শেখ জানান, দলীয় ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অমান্য করে সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার বিপক্ষে গিয়ে নিজের পছন্দের প্রার্থীর পক্ষে কাজ করায় তোপের মুখে পড়েন পলক।

সকাল ১০টা থেকে এই বর্ধিত সভা শুরু হয়। একে একে উপজেলা, পৌর ও জেলা আওয়ামী লীগ নেতারা বক্তব্য রাখেন। একপর্যায়ে সিংড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের বক্তব্যের সময় আসলে প্রতিবাদ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

এমপি শফিকুল এ সময় বলেন, গত উপজেলা পরিষদ নির্বাচনে সিংড়ায় নৌকা প্রতীকে মনোনয়ন পান শফিকুল ইসলাম শফিক। কিন্তু ওই সময় পলক নৌকার বিরোধিতা করে তার পছন্দের অপর একজন প্রার্থী আদেশ আলীর পক্ষে প্রকাশ্যে কাজ করেন। এমপি শফিকুলের এ বক্তব্যকে সমর্থন জানান উপস্থিত নেতারা। তারাও এমন কাজের প্রতিবাদ করে এ সব নেতার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার দাবি করেন।

পরে পলককে বর্ধিত সভায় বক্তব্য রাখতে দেয়া হয়নি।

এদিকে সম্প্রতি জেলা আওয়ামী লীগের নিষেধাজ্ঞা অমান্য করে বিতর্কিত ব্যক্তিদের নিয়ে সিংড়া উপজেলার বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি গঠন করে সিংড়া উপজেলা আওয়ামী লীগ। এ নিয়েও পলকের ওপর ক্ষুব্ধ নেতাকর্মীরা। বর্ধিত সভা ও এর বাইরে এই অবৈধ কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন নেতাকর্মীরা।

বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরীসহ কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারা।

আরো দেখাও

সম্পর্কিত নিবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close