পরিণীতি চোপড়ার এ কোন পরিণতি ?

নিজস্ব প্রতিবেদন: প্রেম করছেন পরিণীতি চোপড়া? শ্রদ্ধা কাপুরের পর বলিউডে গুঞ্জন অভিনেত্রী পরিণীতি চোপড়ার ভালোবাসার পাত্র কে? শোনা যাচ্ছে, সহ-পরিচালক চরিত দেশাইয়ের সঙ্গে ডুবে ডুবে জল খাচ্ছেন পরিণীতি।

২০১৭ সাল থেকেই পরিণীতি-চরিতের সম্পর্ক নিয়ে কানাঘুষো শুরু হয় বলিপাড়ায়। যদিও হ্যাঁ বা না কিছুই বলেননি অভিনেত্রী। এনিয়ে তাঁকে প্রশ্ন করা হলে পরিণীতি মন্তব্য করেন,’আমি কোনও কিছুই স্বীকার বা অস্বীকার করিনি। আমার পরিবার, বন্ধুবান্ধব সত্যিটা জানে। সেটাই যথেষ্ট। মিডিয়া চায় বিষয়টি পাঁচ কান করি। কিন্তু এটা আমার ব্যক্তিগত ব্যপার’।

পরিণীতি মুখ না খুললেও বেশ কয়েকবার একসঙ্গে দেখা গিয়েছে যুগলকে। ২০১৮ সালের নভেম্বরে বিয়ের আগে পরিবার ও বন্ধুদের জন্য নৈশভোজের আয়োজন করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। সেখানে পরিণীতির সঙ্গে হাজির হয়েছিলেন চরিতও। শুধু তাই নয়, প্রিয়াঙ্কা-নিকের বিয়েতেও আমন্ত্রিত ছিলেন সহ-পরিচালক।

হৃতিক রোশন ও প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘অগ্নিপথ’ ছবিতে সহপরিচালকের ভূমিকায় ছিলেন চরিত দেশাই। করন জোহরের ধর্মা প্রোডাকশনের সঙ্গেও বহুবছর ধরে যুক্ত তিনি। শোনা যাচ্ছে, ২০১৬ সালে প্রথম দেখা হয় পরিণীতি ও চরিতের। তখন থেকে শুরু মন দেওয়া-নেওয়া।

বর্তমানে ‘জাবারিয়া জোড়ি’র প্রচারে ব্যস্ত রয়েছেন পরিণীতি। ভারতের বিভিন্ন জায়গায় বর অপহরণের ঘটনা ছবির প্রেক্ষাপট। ছবিটি আদ্যোপান্ত কমেডি। পরিণীতির সঙ্গে দেখা যাবে সিদ্ধার্থ মলহোত্রাকে। আগামী ২ আগস্ট মুক্তি পাবে ‘জাবারিয়া জোড়ি’।

আরো দেখাও

সম্পর্কিত নিবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close