ফের বিয়ের পিড়িতে ‘হঠাৎ বৃষ্টি’ নায়িকা

বিনোদন ডেস্ক : ১৯৯৮ সালে বাসু চ্যাটার্জি পরিচালিত ‘হঠাৎ বৃষ্টি’ ছবিটি মুক্তি পায়। সেই ছবি দিয়ে দুই বাংলার সিনেমায় অভিষেক ঘটে চিত্রনায়ক ফেরদৌস। তার সঙ্গে ছবিটিতে নায়িকা হিসেবে ছিলেন মিস ক্যালকাটা খ্যাত প্রিয়াঙ্কা ত্রিবেদী।

ছবিতে আরও দুটি প্রধান নারী চরিত্রে আছেন শ্রীলেখা মিত্র ও জুন মালিয়া। ছবিটিতে রাজস্থানী যুবতীর চরিত্রে অভিনয় করেছিলেন জুন। জনপ্রিয় গান ‘সোনালী প্রান্তরে’-তে ফেরদৌস যখন ঠোঁট মেলান তখন রাজস্থানী নাচে দর্শকের মন ভরিয়েছেন এই নায়িকা। হঠাৎ করেই তিনি আলোচনায় বিয়ের সংবাদে। জানা গেছে, শিগগিরই দ্বিতীয়বারের মতো বিয়ে করতে চলেছেন জুন মালিয়া। তার বিয়ে নিয়ে কলকাতায় শোরগোল। অনেকেই বলছেন, জুনের বিয়েটি একটি দৃষ্টান্ত।

কারণ হিসেবে কলকাতার গণমাধ্যম দাবি করছে নায়িকার এক পুত্র, আরেক কন্যা রয়েছে। তারাও কলকাতার শোবিজের মানুষদের কাছে খুব আদরের। জুনের বিবাহবিচ্ছেদ হওয়ার পর দুই সন্তানকে পরম যত্নে বড় করেছেন তিনি। একাই লড়েছেন সব প্রতিকূলতার বিরুদ্ধে। ছেলেমেয়ের ইচ্ছেপূরণে কোনো খামতি রাখেননি তিনি। এজন্য জুনকে শ্রদ্ধাও করেন সবাই।

সেই এবার বিয়ের পিঁড়িতে বসছেন মধ্যবয়সের প্রান্তে দাঁড়িয়ে। আলোচনা হবারই কথা! টলিউডের এই নায়িকার সৌন্দর্যে বাঁধা পড়েছে অগুণতি মন। ২৩ বছর ধরে ছোট থেকে বড় পর্দায় তার একই দাপট। জন্মদিন আসে, কিন্তু বয়স বাড়ে না তার, এমনটাও সকলে বলেন টলিউডে। এবার অসংখ্য অনুরাগীর হৃদয় ভেঙ্গে ১ ডিসেম্বরে সাতপাকে বাঁধা পড়ছেন তিনি।

তার মনের মানুষ সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে বেশ কিছুটা আগেই সম্পর্ক শুরু হলেও এতদিন বিয়ে করার সিদ্ধান্ত নেননি জুন।

আরো দেখাও

সম্পর্কিত নিবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close