বৃষ্টির পর ম্যানচেস্টারের আকাশে রোদের আভা

আজ সেমির বাকী অর্ধেক খেলা

স্পোর্টস ডেস্ক : ভারত আর নিউজিল্যান্ডের সেমির যুদ্ধ কি বৃষ্টিতে ধুয়ে মুছে যাবে? নিয়ম অনুযায়ী বেশি পয়েন্ট পেয়ে এবং রবিন লিগ শেষে পয়েন্ট টেবিলের এক নম্বর দল হয়ে সেমিফাইনালে উঠে আসা ভারত কি বৃষ্টির সাহায্য নিয়ে সেমির যুদ্ধ না করে এমনি এমনি পৌঁছে যাবে বিশ্বকাপ ফাইনালে?

এমন প্রশ্ন যখন ঘুরপাক খাচ্ছে ক্রিকেট অনুরাগিদের মনে, ঠিক তখনই ম্যানচেস্টারে বৃষ্টি থেমেছে। একটু আধটু রোদের দেখাও মিলেছে। এই মুহুর্তে বৃষ্টি নেই, রোদের লাল আভাও দেখা যাচ্ছে।

এ অবস্থা চলতে থাকলে রিজার্ভ ডে’তে নয়, হয়ত আজই খেলা শেষ হয়ে যেতে পারে। এই মুহূর্তে ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডের খবর, ম্যাচ রেফারি ও আম্পায়াররা আজ স্থানীয় সন্ধ্যা ৭টা (বাংলাদেশ সময় রাত ১২টা) পর্যন্ত অপেক্ষা করবেন।

তার আগে আর নতুন করে বৃষ্টির উপদ্রব না হলে বা বৃষ্টি আবার না পড়লে মাঠ উপযোগী করতে যতক্ষণ সময় লাগে তত সময়ের মধ্যেই খেলা শুরু হয়ে যাবে।

তবে এরই মধ্যে ঘোষণা এসেছে, যদি ৭টার আগে খেলা শুরু করা যায়, তাহলে ম্যাচ ছোট হয়ে ৩০ থেকে ৩৫ ওভারে রুপ নেবে। আর যদি খেলা শুরু করতে করতে ৭ টা বেজে যায় , তার আগে কিছুতেই শুরু করা না যায়, তাহলে ২০ ওভারের ম্যাচ হবে এবং সেটা আজই। তখন ভারতের সামনে টার্গেট দাড়াবে ১৪৮। অর্থাৎ , এক কথায় খেলা ৭টায় শুরু হলে ভারতকে ২০ ওভারে করতে হবে ১৪৮ রান।

আরো দেখাও

সম্পর্কিত নিবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close