যৌথ গালফ প্রাইড ৪টি প্লাস এর আকর্ষনীয় নতুন মোড়কের উদ্বোধন

ঢাকা, জানুয়ারি ৭, ২০২০:
জমকালো আয়োজনের মাঝে ঢাকায় সাকিব আল হাসান উন্মোচন করলেন গালফ এর ফ্ল্যাগশিপ মোটরসাইকেল অয়েল প্রাইড ফোর টি প্লাস এর নতুন প্যাক। জনপ্রিয় ক্রিকেট তারকা সাকিব আল হাসান স্বয়ং তার নিজ ছবি সম্বলিত বিশেষ প্যাকটির উন্মোচন করেন। এসময় উপস্থিত ছিলেন গালফ অয়েল বাংলাদেশের বোর্ড চেয়ারম্যান এবং ইফাদ গ্রæপ এর ম্যানেজিং ডিরেক্টর তানভীর আহমেদ, গালফ অয়েল বাংলাদেশ এর পরিচালক ও ইফাদ অটোস্ এর ম্যানেজিং ডিরেক্টর তাসকিন আহমেদ। গালফ অয়েল বাংলাদেশের সিইও, অ¤øান মিত্র নতুন প্যাকটির বেশ কিছু আকর্ষনীয় ফিচার সম্পর্কে আলোকপাত করেন। গালফ প্রাইড ফোর টি প্লাসহলো একটি প্রিমিয়াম ৪ স্ট্রোক বিশিষ্ট মোটরসাইকেল ইঞ্জিন অয়েল যা ইন্সট্যান্ট পিক-আপ নিশ্চিত করে। উন্নত মানের কারনে পণ্যটি অনেক মোটরসাইকেল আরোহীর প্রথম পছন্দ।
গত বুধবার (০৭ জানুয়ারী ২০২০) রাতে রাজধানীর একটি হোটেলে আয়োজিত মোড়ক উন্মোচন অনুষ্ঠানে গালফ অয়েল বাংলাদেশের ব্র্যান্ড আ্যম্বাস্যাডোর, সাকিব আল হাসান আরো বলেন, নজরকাড়া এবং আকর্ষনীয় নতুন এ প্যাকটি সেরা গুনগত মান সম্পন্ন পণ্য তৈরিতে গালফের অঙ্গীকার এবং শ্রেষ্ঠত্ব প্রকাশ করেছে। তাই প্রাইড ফোর টি প্লাসখুব স্বাভাবিকভাবেই বাইক প্রেমীদের সবচেয়ে পছন্দের লুব্রিকেন্ট।
অনুষ্ঠানে মিত্র আরও বলেন, গালফ ফোর টি প্লাসএর এ বিশেষ প্যাকের মোড়কে রয়েছে, গালফ অয়েল বাংলাদেশের ব্র্যান্ড আ্যম্বাস্যাডোর সাকিব আল হাসানের বর্ণিল ছবি। উন্নত মানের কারনে গালফ ওয়েল এর এই পণ্যটি বিশ্বজুড়ে সমাদৃত। অন্যান্য ব্র্রান্ডের তুলনায় সর্বোচ্চ মানের ও গুনাগুনের দিক থেকে অনন্য এ পণ্য ব্যবহারে আরোহী পাবেন মোটরসাইকেল চালনে সেরা অভিজ্ঞতা।
অনুষ্ঠানে গালফ অয়েল বাংলাদেশের বোর্ড চেয়ারম্যান এবং ইফাদ অটোজ এর ম্যানেজিং ডিরেক্টর তানভীর আহমেদ বলেন, আমরা বিশ্বাস করি বিশ্বের শীর্ষস্থানীয় অলরাউন্ডার সাকিব আল হাসানকে সাথে নিয়ে আমরা বাংলাদেশের শীর্ষস্থানীয় ব্যান্ডগুলোর মধ্যেই থাকব। এছাড়াও আমরা বাংলাদেশের আভ্যন্তরীণ বাজারের চাহিদা পূরনের জন্যে দেশেই একটি লুব্রিকেন্টস উৎপাদন কারখানা স্থাপনের পরিকল্পনা করছি, যা গালফ ওয়েল কে নতুন এক মাত্রায় নিয়ে যাবে।
গালফ প্রাইড ফোর টি প্লাসপাওয়া যাবে ৩টি আকর্ষণীয় প্যাকে যার নতুন ১ লিটার প্যাকটি দেশের বিভিন্ন রিটেইল আউটলেটে সহজলভ্য। সর্বোৎকৃষ্ট মানের বেজ অয়েল এবং অ্যাডিটিভস দিয়ে তৈরি করা এই অয়েল তরুণ মোটরসাইকেল আরোহীদের জন্য ইনস্টা-পিকআপের সুবিধা প্রদানে সক্ষম ।

আরো দেখাও

সম্পর্কিত নিবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close