রাঙামাটিতে বিএনপি নেতাকে অপহরণের পর মিলল গুলিবিদ্ধ লাশ

রাঙামাটি প্রতিনিধি : মঙ্গলবার বিকেলে অপহৃত হওয়ার পর বুধবার সকালেই গুলিবিদ্ধ মৃতদেহ পাওয়া গেছে রাঙামাটির রাজস্থলী উপজেলার এক ইউপি চেয়ারম্যানের।

উপজেলা বিএনপির সহসভাপতির দায়িত্ব পালনকারী দীপুময় তালুকদার (৪৫) নামের এই সাবেক ইউপি চেয়ারম্যানকে গতকাল একদল অজ্ঞাতপরিচয় লোক অপকরণ করে নিয়ে যাওয়ার পর আজ সকালে উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের জিরোমাইল এলাকায় গুলিবিদ্ধ মৃত অববস্থায় পাওয়া যায় বলে নিশ্চিত করেছেন রাজস্থলী থানার অফিসার ইনচার্জ মফজল আহমেদ।

তিনি আরো জানিয়েছেন, মঙ্গলবার বিকেলে নিহতের পারিবারের পক্ষ থেকে মৌখিকভাবে অপহরণের অভিযোগ করা হয় আমাদের। আমরাও বিভিন্ন এলাকায় খোঁজ খবর নিচ্ছিলাম। তারই মধ্যে আজ তার লাশ পাওয়া গেল।

‘দীপুময় তালুকদারকে কারা হত্যা করেছে তা এখনো বিষয়টি নিশ্চিত নয়’ বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

দুই মেয়াদে ইউপি চেয়ারম্যান হিসেবে দায়িত্বপালনকারি দীপুময় রাজস্থলী উপজেলা বিএনপির সিনিয়র সভাপতি ও জেলা বিএনপির সদস্য।

রাঙামাটি জেলা বিএনপির সভাপতি হাজী মোঃ শাহ আলম জারিয়েছেন, নিহত দীপুময় তালুকদার নিজের ঠিকাদারি কাজ শেষে ফেরার পথে চারজন অস্ত্রধারী তাকে অপহরণ করে নিয়ে গেছে বলে গতকালই জেনেছিলাম আমরা। আজ তার লাশ মিলল। কিন্তু কারা হত্যা করেছে এখনো জানতে পারিনি।’

এই ঘটনার প্রতিবাদ ও হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবি জানিয়ে তিনি বলেছেন, এই বিষয়ে জরুরী বৈঠক ডেকে বিএনপির কর্মসূচি গ্রহণের সিদ্ধান্ত নেয়া হবে।

আরো দেখাও

সম্পর্কিত নিবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close