শনিবার, সেপ্টেম্বর ১৮, ২০২১

দেবতার ভাস্কর্য আর মানুষের ভাস্কর্যকে ঘুলিয়ে ফেলার দৃষ্টান্ত অন্য দেশে নেই: কাদের

নিজস্ব প্রতিনিধি | আপডেট: সোমবার, ডিসেম্বর ৭, ২০২০

দেবতার ভাস্কর্য আর মানুষের ভাস্কর্যকে ঘুলিয়ে ফেলার দৃষ্টান্ত অন্য দেশে নেই: কাদের

দেবতার ভাস্কর্য আর মানুষের ভাস্কর্যকে ঘুলিয়ে ফেলার দৃষ্টান্ত অন্য কোনো দেশে নেই বলে জানিয়েন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার (৬ ডিসেম্বর) দুপুরে নরসিংদী পৌরসভার সভাকক্ষে নরসিংদী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, বাস্তবতাকে বিবেক দিয়ে, অন্তর দিয়ে বিবেচনা করে ভবিষ্যতে পথ চলা উচিত। এ সময় কোনো প্রকার উস্কানিতে বিভ্রান্ত না হতে সকলের প্রতি আহবান জানিয়েছেন তিনি।

তিনি আরও বলেন, দলের কমিটি গঠনের ক্ষেত্রে দলে নিজের অবস্থান ভারী করার জন্য নিজের লোক দিয়ে কমিটি গঠন করা যাবে না। করা যাবে না কোনো পকেট কমিটি। দলকে শক্তিশালী করতে হলে দলের জন্য নিবেদিত প্রাণ কর্মীদের এগিয়ে আসতে হবে। মনে রাখতে হবে, দলে চিহ্নিত সন্ত্রাসী, চিহ্নিত মাদক ব্যবসায়ী, চিহ্নিত দখলদার, চিহ্নিত মাদক সেবনকারী ও ব্যবসায়ী, চিহ্নিত বিতর্কিত ব্যক্তিদের দলে আনা যাবে না।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেবের সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) ফারুক খান এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন।