শনিবার, সেপ্টেম্বর ১৮, ২০২১

‘এ রকম চরিত্রে এর আগে অভিনয় করিনি’

বিনোদন ডেস্ক | আপডেট: বৃহস্পতিবার, জুন ৭, ২০১৮

‘এ রকম চরিত্রে এর আগে অভিনয় করিনি’

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীর। আসছে ঈদে প্রচারিত হবে এমন বেশ কিছু নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছেন তিনি। এর একটি হলো টেলিফিল্ম ‘নক্ষত্রের রাত’। এতে তার সহশিল্পী তাসনুভা তিশা। টেলিফিল্মটিতে ভিন্নধর্মী চরিত্রে দেখা যাবে নিলয়কে।

৬ জুন, বুধবার দুপুরে প্রযোজনা প্রতিষ্ঠান ‘বাংলাঢোল’ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘নক্ষত্রের রাত’ রচনা করেছেন মেজবাহউদ্দীন সুমন, আর পরিচালনায় আছেন তানভীর তন্ময়। এটি তৈরি হয়েছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম রবি স্ক্রিন ও এয়ারটেল স্ক্রিনের জন্য। ১৬ জুন রাতে এটি উন্মুক্ত করা হবে।

‘নক্ষত্রের রাত’ টেলিফিল্মের দৃশ্যে নিলয় আলমগীর ও তাসনুভা তিশা। ছবি: সংগৃহীত

এ বিষয়ে নিলয় আলমগীর বলেন, ‘এ রকম চরিত্রে এর আগে অভিনয় করিনি। সব মিলিয়ে এটি একটি ভালো কাজ। টেলিভিশনের পাশাপাশি ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ও ইউটিউবের জন্য নিয়মিত কাজ করছি।

এর আগে রবি ও এয়ারটেল স্ক্রিনের জন্য ‘‘ডিটেকটিভ লাভলু মিয়া’’ সিরিজের ‘‘জমিদার বাড়ি’’ গল্পে অভিনয় করেছিলাম।’

গল্পে দেখা যাবে, অদ্ভুত ও বিরল রোগে ভুগছেন নিলয়। সূর্য ডুবে যাওয়ার পর শরীর দুর্বল হয়ে যায় তার। কখনো শরীর ঘামতে থাকে, কখনো খিঁচুনি হয়। কিন্তু তাসনুভা তিশার হাত ধরে রাখলে এ থেকে রেহাই মিলে নিলয়ের।

নিলয় জানান, ঈদে ‘নক্ষত্রের রাত’-এর পাশাপাশি তার আরও কিছু নাটক-টেলিছবি প্রচারিত হবে। এগুলোর পরিচালকের তালিকায় আছেন সালাউদ্দিন লাভলু, গোলাম সোহরাব দোদুল, ইমরাউল রাফাতের মতো নির্মাতারা।