WWE রেসলিংয়ে শিল্পা শেঠী!

নিজস্ব প্রতিবেদন: শিল্পা শেঠী ও স্টোন কোল্ড, দুজনের দূরদূরান্ত পর্যন্ত কোনও সম্পর্ক নেই। একজন বলিউডের অভিনেত্রী, অন্যজন WWE রেসলার। কোনওদিন দেখা-সাক্ষাৎও হয়নি দুজনের। তাও ফটোশপের মাধ্যমে মিলে গেলেন শিল্পা-স্টোন। হয়ে গেলেন  ‘স্টোন কোল্ড শিল্পা শেট্টী কুন্দ্রা’! কীভাবে সম্ভব হল এটা? বুঝতেই পারবেন না।

কে করল এই কাণ্ড জানেন? বিখ্যাত WWE রেসলার তথা অভিনেতা জন সিনা। নিজের ইনস্টাগ্রাম পেজে ছবিটি শেয়ার করে জন লেখেন, “স্টোন কোল্ড শিল্পা শেট্টী কুন্দ্রা”।

কিন্তু হঠাৎ জনের এই শিল্পাপ্রীতির কারণ কী? শিল্পাকে চিনলেনই বা কীকরে তিনি? এর জন্য ধন্যবাদ দিতে হয় শিল্পার ছেলে ভিয়ানকে। সেই মিলিয়েছে বলিউড ও WWEকে। এই বয়সেই সে WWEর অন্ধভক্ত। সব রেসলারদের নাম মুখস্থ তার। সম্প্রতি একটি সাক্ষাৎকারে ভিয়ানের এই WWE প্রেমের কথা জানা যায়। তারপরই তার জন্য একটি বিশেষ ভিডিয়ো মেসেজ পাঠান জন সিনা। ভিয়ানের হয়ে জনকে ধন্যবাদ জানিয়ে ইনস্টাগ্রামে ভিডিয়োটি শেয়ার করেন শিল্পা।

এই ছবি দেখে হেসে কুটিপাটি নেটিজেনরা। হাসছেন শিল্পা নিজেও। সোশ্যাল মিডিয়ায় ছবিটি শেয়ার করেছেন তিনিও। লিখেছেন, “এটা খুবই হাস্যকর… আমি সত্যিই এটা ‘দেখিনি’ জন সেনা”।

 

সোশ্যাল মিডিয়াতে প্রায়ই নানা হাসির ছবি পোস্ট করতে থাকেন জন। ‘দ্য মেরিন’, ‘ট্রেনরেক’ ও ‘বাম্বলবি’ সহ বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। ‘ইউ কান্ট সি মি’ নামে একটি গানের অ্যালবামও রয়েছে তাঁর। এই মুহূর্তে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯’-এর শ্যুটিংয়ে ব্যস্ত জন।

আরো দেখাও

সম্পর্কিত নিবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন

Close
Close